1. jakariaalfaj@gmail.com : admin2020 :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ১০:১৭ অপরাহ্ন

২১ জুন ৩৭১ ইউনিয়ন পরিষদের নির্বাচন

টেকনাফ ভয়েস ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২ জুন, ২০২১
  • ২৮ বার পড়া হয়েছে

স্থগিত থাকা প্রথম ধাপের ৩৭১টি ইউপি, ১১টি পৌরসভা ও লক্ষ্মীপুর-২ আসনের উপনির্বাচনে ২১ জুন ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। বুধবার (২ জুন) আগারগাঁওয়ের নির্বাচন ভবনে অনুষ্ঠিত কমিশন সভা শেষে ইসি সচিব মো. হুমায়ুন কবীর খোন্দকার এ তথ্য জানান। তিনি জানান, নির্বাচন অনুষ্ঠানে আজই বিজ্ঞপ্তি জারি করা হবে। বিজ্ঞপ্তি জারির পর থেকেই প্রার্থীরা নির্বাচনি প্রচারণা শুরু করতে পারবেন।

ইউনিয়ন পরিষদের ভোট চায় সরকার!

তবে নির্বাচন অনুষ্ঠানে স্বাস্থ্য মন্ত্রণালয় পরামর্শ নেওয়া হয়েছে কিনা এমন প্রশ্নের জবাব এড়িয়ে যান সচিব হুমায়ুন কবীর। এ প্রশ্নের জবাবে তিনি বলেন, স্বাস্থ্যবিধি মেনে প্রচার-প্রচারণা এবং ভোট গ্রহণের বিষয়ে নির্বাচন কমিশন থেকে নির্দেশনা যাবে।

ভোটের বিষয়ে জানতে চাইলে কমিশনার রফিকুল ইসলাম বাংলা ট্রিবিউনকে বলেন, করোনা সংক্রমণকালে ভোট অনুষ্ঠানের আমি বিপক্ষে। একান্ত সাংবিধানিক বাধ্যবাধকতা হলে কেবল সেই ভোট করা যেতে পারে বলে আমি মত দিয়েছি। যেহেতু সংখ্যাগরিষ্ঠ সদস্যদের সিদ্ধান্তে এটি পাস হয়েছে, ফলে এ বিষয়ে আমার প্রস্তাব গ্রহণ হয়নি।

এরআগে, ১১ এপ্রিল এসব ভোটগ্রহণের তারিখ নির্ধারণ ছিল। করোনা সংক্রমণ বৃদ্ধির কারণে গত ১ এপ্রিল থেকে সব ধরনের নির্বাচন স্থগিত করে কমিশন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 teknafvoice
Theme Dwonload From ThemesBazar.Com