1. jakariaalfaj@gmail.com : admin2020 :
বুধবার, ০৫ মে ২০২১, ০৭:৫৮ পূর্বাহ্ন

সিসিইউতে খালেদা জিয়া

টেকনাফ ভয়েস ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৩ মে, ২০২১
  • ৬ বার পড়া হয়েছে

এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) স্থানান্তর করা হয়েছে। শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে সোমবার (৩ মে) বিকালে তাকে সিসিইউতে নেওয়া হয়।

এদিন বিকাল পৌনে পাঁচটার দিকে তার চিকিৎসক দলের অন্যতম সদস্য ডা. এ জেড এম জাহিদ হোসেন বাংলা এ তথ্য জানান।

এভারকেয়ার হাসপাতালের কার্ডিওলোজি বিভাগের সিনিয়র কনসালটেন্ট শাহাবুদ্দিন তালুকদারের অধীনে খালেদা জিয়া ভর্তি বলে বাংলা ট্রিবিউনকে জানিয়েছেন হাসপাতালের হেড অব মেডিক্যাল সার্ভিসেস ড. আরিফ মাহমুদ। তিনি বলেন, উনি এখানে ভর্তি ছিলেন। একটু সমস্যা হওয়ায় সিসিইউতে নেওয়া হয়। তবে এবিষয়ে তার ব্যক্তিগত চিকিৎসক ড. জাহিদ এবং এফ এম সিদ্দিক বিস্তারিত মন্তব্য করবেন।

এ বিষয়ে বিস্তারিত জানতে চাইলে বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আমি এখনই কিছু বলতে পারছি না। হাসপাতালে যাচ্ছি। চিকিৎসকদের সঙ্গে কথা বলে জানাতে পারবো।’

প্রসঙ্গত, মঙ্গলবার (২৭ এপ্রিল) রাতে খালেদা জিয়াকে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ভর্তি করানো হয়। পরদিন বিএনপি প্রধানের চিকিৎসার জন্য ১০ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়। মঙ্গলবার হাসপাতালে ভর্তি হওয়ার পর নন-কোভিড কেবিনে চিকিৎসা চলছিল খালেদা জিয়ার।

এর আগে গত ১১ এপ্রিল খালেদা জিয়ার করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। ওইদিন বিকালে আনুষ্ঠানিকভাবে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের এ তথ্য জানান।

২৭ এপ্রিল রাত ৯টা ৩৫ মিনিটে গুলশানের বাসভবন ‘ফিরোজা’ থেকে খালেদা জিয়াকে স্বাস্থ্য পরীক্ষার জন্য এভার কেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গত ১৫ এপ্রিল বিএনপি চেয়ারপারসন এভার কেয়ার হাসপাতালে সিটি স্ক্যান করান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 teknafvoice
Theme Dwonload From ThemesBazar.Com