1. jakariaalfaj@gmail.com : admin2020 :
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৯:২৯ অপরাহ্ন

সাকিবের ছুটি মঞ্জুর করেছে বোর্ড

টেকনাফ ভয়েস ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৬ বার পড়া হয়েছে

নিষেধাজ্ঞা মুক্ত হয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ফিরে ওয়ানডে সিরিজে দারুণ পারফরম্যান্স দেখান সাকিব। হন সিরিজ সেরা। দুই টেস্টের প্রথমটিতে চট্টগ্রামে এক ইনিংস ব্যাট করেও ছিলেন ছন্দে। কিন্তু ফর্মে থাকা এই সাকিবকে গুরুত্বপূর্ণ নিউজিল্যান্ড সিরিজে পাচ্ছে না বাংলাদেশ।মঙ্গলবার বিসিবির ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান আকরাম খান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, নিউজিল্যান্ড সফর থেকে ছুটি চেয়েছে সাকিব। বোর্ড কারণ বিবেচনা করে তাকে ছুটি দিয়েছে। মার্চে তাসমান দেশটির সফরে তাই দল তাকে পাচ্ছে না।

পারিবারিক কারণে ছুটি নিচ্ছেন দেশসেরা ক্রিকেটার। মার্চে তৃতীয় সন্তানের বাবা হবেন তিনি। যুক্তরাষ্ট্রে তাই পরিবারের কাছে ফিরতে চান বিশ্বসেরা অলরাউন্ডার। থাকতে চান স্ত্রীর পাশে। এর আগে গত বছরের ২৪ এপ্রিল দ্বিতীয় কন্যার বাবা হন সাকিব-শিশির দম্পতি।

ক্রিকেট বোর্ডকে এর আগে সাকিব এক চিঠি দিয়ে তাকে নিউজিল্যান্ড সফরের জন্য বিবেচনা না করার জন্য অনুরোধ করেন। বিষয়টি নিশ্চিত করে আকরাম খান জানান, তারা সাকিবের থেকে একটা চিঠি পেয়েছেন। সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতে কিউই সফর থেকে ছুটি চেয়েছে সে। বোর্ড এখনও তার ছুটির ব্যাপারে সিদ্ধান্ত নেয়নি।

নিউজিল্যান্ডে আগামী ২০ মার্চ শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ওই সিরিজ শেষে তিনটি টি-২০ খেলবে বাংলাদেশ। আগামী ২৮ মার্চ মাঠে গড়াবে সিরিজের প্রথম টি-২০। সিরিজ শেষ হবে ১ এপ্রিল।

নিউজিল্যান্ড সফরে ছুটি পাওয়া সাকিব এরই মধ্যে ইনজুরিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মিরপুরে বৃহস্পতিবার থেকে শুরু হওয়া দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে গেছেন। কুঁচকির ইনজুরির কারণে চট্টগ্রাম টেস্টে দ্বিতীয় ইনিংসে মাঠে নামতে পারেননি সাকিব।  দ্বিতীয় ইনিংসে করতে পারেননি ব্যাটিং কিংবা বোলিং।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 teknafvoice
Theme Dwonload From ThemesBazar.Com