1. jakariaalfaj@gmail.com : admin2020 :
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৩:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং :
টেকনাফ পৌরসভা ও বাহারছড়া ইউনিয়ন নির্বাচনে ১৫৪ জনের মনোনয়ন দাখিল টেকনাফে স্কাসের কমিউনিটি রিসোর্স সেন্টার উদ্বোধন টেকনাফ ২ বিজিবির নবাগত অধিনায়কের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময় সভা টেকনাফে যানজট নিরসনে ফুটপাতে ২০ দোকান উচ্ছেদ টেকনাফ পৌরসভার কাউন্সিলর প্রার্থী ওমর ফারুকের মনোনয়ন ফরম সংগ্রহ ‘পরিবেশ রক্ষায় সবাইকে অতন্দ্র প্রহরী হিসেবে দায়িত্ব পালন করতে হবে’ মাদককে না বলে, বাল্য বিবাহ প্রতিরোধে সামাজিক আন্দোলন গড়ে তুলুন -শ্রাবস্তী রায় অতিরিক্ত ট্রাক ভাড়া ও সিন্ডিকেটের কারণে পেঁয়াজের দাম বাড়ে টেকনাফে সাংবাদিকদের সাথে সাক্ষাৎকালে মেয়র হাজী মোঃ ইসলাম বললেন, সবার মনে জেগে উঠুক দেশপ্রেম ইউএনও পারভেজ চৌধুরীর সাথে সাক্ষাৎ করলেন টেকনাফ পৌর প্রেসক্লাব

মামুনুলকে ইবাদতের উপযোগী জায়গায় রাখতে বললেন আদালত

টেকনাফ ভয়েস ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ৫০ বার পড়া হয়েছে

ইবাদত করার উপযোগী জায়গায় রাখার জন্য আদালতের কাছে আবেদন জানান হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরের সেক্রেটারি মাওলানা মামুনুল হক। রিমান্ড শুনানির সময় বিচারকের কাছ থেকে তিনি এ আবেদন করেন। সোমবার (১৯ এপ্রিল) রিমান্ড শুনানি শেষে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত মামুনুলের ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন। মামুনুলের আবেদনও মঞ্জুর করেন আদালত।

রিমান্ড শুনানি শেষে মামুনুলের আইনজীবী সৈয়দ জয়নাল আবেদীন মেজবাহ একথা জানান। তিনি বলেন, এসময় আদালতে মাওলানা মামুনুল হক কথা বলার জন্য অনুমতি চান। অনুমতি নিয়ে মামুনুল হক বলেন, ‘আমি রমজানে নিয়মিত ইবাদত করি, রোজা রাখি। গতকাল (রবিবার) আমাকে যেখানে রাখা হয়েছে সেটা বসবাস ও ইবাদতের অনুপযোগী। আমি আদালতের কাছে আবেদন জানাই, আমাকে যেন ইবাদতের উপযোগী জায়গায় রাখা হয়।’

তখন আদালত বলেন, ‘আপনাকে ইবাদতের উপযোগী জায়গায় রাখা হবে। আপনার কোনও কষ্ট হবে না, ইবাদতের বিঘ্ন ঘটবে না।’আইনজীবী বলেন, মাওলানা মামুনুলের বিরুদ্ধে মসজিদ থেকে এক ব্যক্তিকে বের করে দেওয়ার নির্দেশনা দেওয়ার অভিযোগ করা হয়েছে। অভিযোগে বলেছে, ওই ব্যক্তিকে বের করে দেওয়ার সময় তার কাছ থেকে টাকা নিয়ে নেওয়া হয়েছে। মূলত এ ধরনের কোনও ঘটনাই ওই ব্যক্তির সঙ্গে ঘটেনি।

তিনি আদালতকে বলেন, রবিবার মামুনুলকে গ্রেফতার করার পর তাকে দীর্ঘসময় জিজ্ঞাসাবাদ করেছেন পুলিশ কর্মকর্তারা। সেজন্য তাকে আর রিমান্ডে নেওয়ার প্রয়োজন নেই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 teknafvoice
Theme Dwonload From ThemesBazar.Com