1. jakariaalfaj@gmail.com : admin2020 :
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৩:২৯ অপরাহ্ন
ব্রেকিং :
টেকনাফে পুলিশের অভিযানে আইস মাদকসহ এক রোহিঙ্গারা আটক বাংলাদেশ মানবাধিকার কমিশন টেকনাফ উপজেলা শাখার ইফতার সামগ্রী বিতরণ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদান পেলেন যারা এবারও সীমিত পরিসরে হজের পরিকল্পনা সৌদি আরবের টেকনাফে পৌর ছাত্রলীগের সভাপতি মো. শাহীনের উদ্যোগে অসহায়-দুস্থদের মাঝে ইফতার বিতরণ টেকনাফ পৌর এলাকার ৩ হাজার ৪শ’ ৮১ পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ কারামুক্ত হয়ে টেকনাফের হাসিনার প্রশ্ন ‘আমার ১৬ মাস ফিরিয়ে দেবে কে?’ ১৪ দিনই কোয়ারেন্টিনে থাকতে হবে সাকিব-মোস্তাফিজকে সরকারি কোম্পানিগুলোকে নিজস্ব আয়-ব্যয়ে চলতে হবে: প্রধানমন্ত্রী টেকনাফে বাইকসহ ১০ হাজার ইয়াবা উদ্ধার, তিনজনের বিরুদ্ধে মামলা

প্রকাশিত মিথ্যা সংবাদের ব্যাখা দিলেন মো.শরিফ হোসেন মেম্বার

টেকনাফ ভয়েস ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২ মে, ২০২১
  • ১২ বার পড়া হয়েছে

টেকনাফে একটি অনলাইন নিউজ পোর্টালে জমি বিরোধের জের ধরে ইয়াবা দিয়ে ফাঁসানো হয়েছে উল্লেখ করে প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদে স্থানীয় সংবাদ কর্মিদের কাছে ঘটনার আসল রহস্য তুলে ধরেছেন সাবরাং ইউনিয়ন ৫নং ওয়ার্ড ইউপি সদস্য মো.শরীফ মেম্বার।

২ মে (রোববার) দুপুরে টেকনাফ সাবরাং ডেইল পাড়া এলাকায় তার নিজ বাড়ীর সামনে স্থানীয় জনগনের উপস্থিতিতে শরীফ মেম্বার সংবাদ কর্মীদের কাছে প্রকৃত ঘটনার আসল রহস্য তুলে ধরে বলেন, বিষয় আসন্ন নির্বাচনে সুবিধা নিতে অত্র এলাকায় বিভিন্ন অপকর্মে জড়িত ব্যাক্তিদের ব্যবহার করে আমার প্রতিপক্ষ গ্রুপ সংবাদ কর্মিদের মিথ্যা তথ্য দিয়ে আমাকে জড়িয়ে মনগড়া মিথ্যা এবং বানোয়াট সংবাদ প্রকাশ করেছে।
যেই সংবাদের কোন ভিত্তি নেই।

প্রকৃত ঘটনা হচ্ছে, গত ২৬ এপ্রিল (সোমবার) রাতে সাবরাং ডেইলপাড়া মো.জামান প্রকাশ (মাদজ্জামান বলি’র) বসত বাড়িতে মাদক মজুদের খবর পেয়ে থানা পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে ২ হাজার ইয়াবা ও মাদক বিক্রির নগদ ১৩ হাজার টাকাসহ মাদজ্জামান বলির স্ত্রী আনোয়ারা বেগমকে আটক করেছিল।

মাদজ্জামান বলি প্রকৃত ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য, আমার সাথে জমি সংক্রান্ত বিরোধ থাকায় তাকে থানা পুলিশের মাধ্যমে ইয়াবা দিয়ে ফাঁসানো হয়েছে বলে উল্লেখ করে মিথ্যা,বানোয়াট হাস্যকর মুলক একটি সংবাদ প্রকাশ করেছে। যে সংবাদটি ভিত্তিহীন এবং উদ্দেশ্যমূলক।

শরীফ মেম্বার আরো বলেন, গত আড়াই মাস আগে স্থানীয়দের সহতায় মাদক পাচারে জড়িত দুই জেলেকে আটক করে পুলিশকে সোর্পদ করা হয়েছিল।

সে সময় ইয়াবার চালানের কিছু অংশ লুটপাট হয়েছিল হয়েছিল। লুটপাটকৃত ইয়াবা উদ্ধারের সুত্র ধরে ২৬ এপ্রিল সাবরাং ডেইলপাড়া মো.জামান প্রকাশ (মাদজ্জামান বলি) বসত বাড়িতে অভিযান চালায় পুলিশ। উক্ত অভিযানে ২ হাজার ইয়াবা ও মাদক বিক্রির নগদ ১৩ হাজার টাকাসহ মাদজ্জামান বলির স্ত্রী আনোয়ারা বেগমকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

তাছাড়া পুলিশ যেখানে অভিযান পরিচালনা করেছে সেখানে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগটি একে বারেই ভিত্তিহীন ও মনগড়া অভিযোগ প্রকাশিত প্রতিবেদনে জমি বিরোধের কথা বলা হয়েছে সেটি মূল মালিক থেকে ক্রয় করেছি। যা সম্পূর্ন প্রচলিত নিয়ম অনুসারে কিনেছি।

মূলত পুলিশের মাদক বিরোধী অভিযানকে প্রশ্নবিদ্ধ করার পাশাপাশি আসন্ন ইউপি নির্বাচনে আমার প্রতিপক্ষের গ্রুপ আমাকে এলাকায় কোনটাসা করার জন্য আমার বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচার চালাচ্ছে।

এ প্রতিবেদনের বিষয়ে সূষ্ট তদন্ত পূর্বক আইনি ব্যবস্থা নিতে সকল আইনশৃঙ্খলাবাহিনীর প্রতি অনুরোধ জানান তিনি এবং প্রকাশিত সংবাদে কাউকে বিভ্রান্ত না হওয়ার আহবান জানান। পাশাপাশি যাচাই বাছাই ছাড়া এই রকম মিথ্যা সংবাদ প্রকাশ করা থেকে বিরত থাকার জন্য কলম সৈনিকদের প্রতি অনুরোধ জানান তিনি।

প্রতিবাদকারী-
মো.শরিফ হোসেন মেম্বার (৫ নং ওয়ার্ড)
টেকনাফ সাবরাং ইউনিয়ন

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 teknafvoice
Theme Dwonload From ThemesBazar.Com