1. jakariaalfaj@gmail.com : admin2020 :
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০১:২৯ অপরাহ্ন
ব্রেকিং :
অতিরিক্ত ট্রাক ভাড়া ও সিন্ডিকেটের কারণে পেঁয়াজের দাম বাড়ে টেকনাফে সাংবাদিকদের সাথে সাক্ষাৎকালে মেয়র হাজী মোঃ ইসলাম বললেন, সবার মনে জেগে উঠুক দেশপ্রেম ইউএনও পারভেজ চৌধুরীর সাথে সাক্ষাৎ করলেন টেকনাফ পৌর প্রেসক্লাব টেকনাফ মডেল থানার ওসি হাফিজুর রহমানের সাথে সাক্ষাৎ করলেন টেকনাফ পৌর প্রেসক্লাব টেকনাফ পৌর প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠিত, সভাপতি গিয়াস উদ্দিন, সাধারন সম্পাদক শাহীন, সাংগঠনিক সম্পাদক রহমত উল্লাহ টেকনাফ পৌর প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠিত, আহবায়ক ভূলু, যুগ্ন আহবায়ক শাহীন টেকনাফে অর্থনৈতিক অঞ্চল ঘুরে দেখলেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব টেকনাফ সাবরাংয়ে চাঁদার টাকা না পেয়ে এক কলেজ ছাত্রকে কুপিয়ে জখম টেকনাফে নির্বাচিত প্রার্থী এনাম মেম্বারের লোকজনের হামলায় ভাংচুর ও লুটপাট টেকনাফে প্রতিপক্ষের হামলায় নির্বাচিত মেম্বার এনামের ভাই গুরুতর আহত

নৌকার প্রচারনার গাড়িতে আগুন ও ভাংচুর  

টেকনাফ ভয়েস ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১০ বার পড়া হয়েছে

 

টেকনাফ প্রতিনিধি।
কক্সবাজারের টেকনাফে ইউপি নির্বাচনে আওয়ামী লীগ (নৌকা) প্রতীকের প্রচারণার গাড়িতে অগ্নিসংযোগ ও ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাত ৮ টার দিকে টেকনাফ সদরের ডেইল পাড়া ও তুলাতুলী এলাকায় নৌকার চেয়ারম্যান প্রার্থী আবু সৈয়দের প্রচারনার দুটি টমটম যাওয়ার পথে অতর্কিতে এসে একদল দুর্বৃত্ত হামলা চালায়। এ ঘটনায় নৌকার প্রার্থী চেয়ারম্যান প্রার্থী আবু সৈয়দ বাদী হয়ে থানায় দুটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সুত্রে জানায়, টেকনাফ সদরের হাজম পাড়া ও তুলাতুলী এলাকায় নৌকার চেয়ারম্যান প্রার্থী আবু সৈয়দের প্রচারনার টমটম যাওয়ার পথে অতর্কিতে এসে তার প্রতিদ্ব›দ্বী মটার সাইকেল সমর্থকরা সাইডের পর্দা ছিঁড়ে ফেলে ভাঙচুর করে, পরে টমটমে অগ্নিসংযোগ করে। এছাড়া একই দিন সদর ইউনিয়ে তুলাতুলি আনারস প্রার্থীর সমর্থকরা আরেকটি প্রচারনার টমটমে দেশীয় অস্ত্র দা, কিরিস, লোহার রড ও লাটি নিয়ে হামলা চালায়। এতে নৌকার সমর্থকরা আহত হয়েছে। এই দুই প্রতিদ্ব›দ্বীর তাদের সমর্থকদের নিয়ে নির্বাচানের প্রচার না করতে নৌকার চেয়ারম্যান প্রার্থী এবং তার সমর্থকদের প্রাণনাশে হুমকি দিয়ে আসছে। তারা নৌকার প্রার্থীর বিজয়ী সু-নিশ্চিত দেখে শান্তিপূর্ণ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে পায়তারা করছেন।

জানা যায়, টেকনাফ সদরের হাজম পাড়া ও তুলাতুলী এলাকায় নৌকার চেয়ারম্যান প্রার্থী আবু সৈয়দের প্রচারনার দুটি টমটম যাওয়ার পথে অতর্কিতে এসে একদল দুর্বৃত্ত হামলা চালায়। এ সময় সাইডের পর্দা ছিঁড়ে ফেলে ভাঙচুর করে, পরে টমটমে অগ্নিসংযোগ ও ভাংচুর চালায় ঘটনার খবর পেয়েই রাতেই থানার পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে।

আ’লীগের চেয়ারম্যান প্রার্থী আবু সৈয়দ বলেন, দলীয়ভাবে মনোনয়ন দেয়ার পর আরও দুজন স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। তারা দুজনই আমার সমর্থকদের বিভিন্নভাবে হুমকি দমকি দিয়ে আসছে। তারই অংশে প্রচারণা গাড়িতে তারা হামলা চালিয়ে অগ্নিসংযোগ ও ভাংচুর চালায়। এতে আমার কয়েকজন লোক আহত হয়েছে। এ ঘটনায় বিএনপি পরিবারের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জিয়াউর রহমান ও শাহজান মিয়াকে প্রধান করে বেশ কয়েকজনের বিরুদ্ধে পৃথকভাবে থানায় দুটি অভিযোগ দায়ের করছি।

অভিযোগ অস্বীকার করে স্বতন্ত্র প্রার্থী জিয়াউর রহমান বলেন, “যার নির্বাচন সেই করছে, আমার লোকজন কোন প্রার্থীকে হামলা চালায়নি। মূলত আমার জনপ্রিয়তা দেখে আমাকে নির্বাচনীয় মাঠ থেকে গুটিয়ে দেওয়া জন্য পায়ঁতারা করছে নৌকার প্রার্থী।

টেকনাফ মডেল থানার ওসি মো. হাফিজুর রহমান বলেন, এ ঘটনায় হাতে অভিযোগ পাওয়ার পর  পুলিশ তদন্ত করে ব্যবস্থা নিবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 teknafvoice
Theme Dwonload From ThemesBazar.Com