1. jakariaalfaj@gmail.com : admin2020 :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৭:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং :
টেকনাফ পৌরসভা ও বাহারছড়া ইউনিয়ন নির্বাচনে ১৫৪ জনের মনোনয়ন দাখিল টেকনাফে স্কাসের কমিউনিটি রিসোর্স সেন্টার উদ্বোধন টেকনাফ ২ বিজিবির নবাগত অধিনায়কের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময় সভা টেকনাফে যানজট নিরসনে ফুটপাতে ২০ দোকান উচ্ছেদ টেকনাফ পৌরসভার কাউন্সিলর প্রার্থী ওমর ফারুকের মনোনয়ন ফরম সংগ্রহ ‘পরিবেশ রক্ষায় সবাইকে অতন্দ্র প্রহরী হিসেবে দায়িত্ব পালন করতে হবে’ মাদককে না বলে, বাল্য বিবাহ প্রতিরোধে সামাজিক আন্দোলন গড়ে তুলুন -শ্রাবস্তী রায় অতিরিক্ত ট্রাক ভাড়া ও সিন্ডিকেটের কারণে পেঁয়াজের দাম বাড়ে টেকনাফে সাংবাদিকদের সাথে সাক্ষাৎকালে মেয়র হাজী মোঃ ইসলাম বললেন, সবার মনে জেগে উঠুক দেশপ্রেম ইউএনও পারভেজ চৌধুরীর সাথে সাক্ষাৎ করলেন টেকনাফ পৌর প্রেসক্লাব

টেকনাফ ২ বিজিবির নবাগত অধিনায়কের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময় সভা

টেকনাফ ভয়েস ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ৪ বার পড়া হয়েছে

মো. নোমান **

সীমান্তবর্তী টেকনাফ ব্যাটালিয়নের ২ বিজিবির বিদায়ী অধিনায়ক লে.কর্ণেল মোঃ ফয়সাল হাসান খাঁন ও নবাগত অধিনায়ক লে.কর্ণেল খালিদ মাহমুদ ইফতেখার এর সাথে কর্মরত সাংবাদিকদের সাথে মতববিনিময় হয় অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৩ নভেম্বর) বেলা সাড়ে ১২টায় ব্যাটালিয়ার হল রুমে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে বিদায়ী অধিনায়ক লে.কর্ণেল মোঃ ফয়সাল হাসান খাঁন বলেন, সীমান্ত সুরক্ষাসহ দেশের শান্তি স্থাপনের জন্য বিজিবি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। ভবিষ্যতে ও এর ধারাবাহিকতা অব্যাহত রাখার আহ্বান জানান তিনি।

টেকনাফ ২ বিজিবির নবাগত অধিনায়ক লে.কর্ণেল খালিদ মাহমুদ ইফতেখার বলেন, বিদায়ী অধিনায়ক যেভাবে শান্তিময় পরিস্থিতি বজায় রাখার জন্য কাজ করেছেন আমিও তা অব্যাহত রাখার চেষ্টা করব এবং সীমান্ত এলাকায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার জন্য সকলের আন্তরিক সহযোগীতা কামনা করছি এবং নাফনদীর সীমান্ত ও উপকূল এলাকায় বিজিবির টহল তৎপরতার কারণে বিজিবি ইয়াবা আটকে অনেকাংশ সফলতা অর্জন করেছে। যেসব পয়েন্ট দিয়ে ইয়াবা পাচার হয় ওইসব এলাকায়ও বিজিবি’র নজরদারী বাড়ানো হয়েছে। আগামী দিনে মাদক ও রোহিঙ্গা অনুপ্রবেশ নিয়ন্ত্রণে সংবাদকর্মীদের কাছে তথ্যবহুল সংবাদ প্রকাশসহ সাংবাদিকদের সহযোগিতা প্রত্যাশা করেন নবাগত অধিনায়ক।

মতবিনিময় সভায় উপ-অধিনায়ক লে: মোঃ মুহতাসিম বিল্লাহ শাকিলসহ বিজিবির কর্মকর্তা ও সাংবাদিক নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন। এছাড়া টেকনাফ প্রেস ক্লাব, টেকনাফ সাংবাদিক ইউনিটি, সাংবাদিক ফোরাম, টেকনাফ পৌর প্রেস ক্লাব ও টেকনাফ ক্রাইম রিপোর্টাস সোসাইটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 teknafvoice
Theme Dwonload From ThemesBazar.Com