1. jakariaalfaj@gmail.com : admin2020 :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০২:৩১ অপরাহ্ন
ব্রেকিং :
নৌকার প্রচারনার গাড়িতে আগুন ও ভাংচুর   ২০ সেপ্টেম্বর টেকনাফে চার ইউপির ভোট, প্রার্থীর পক্ষে কাজ করলে কঠোর শাস্তি….নির্বাচন কর্মকর্তা টেকনাফে ৫০ হাজার ইয়াবা উদ্ধার, মগুসহ দুই জন আটক প্রকাশিত সংবাদ নিয়ে সৈয়দ হোসেনের প্রতিবাদ হত্যার পর হাতির শরীর থেকে মাথা বিচ্ছিন্ন তালেবান প্রশ্নে কী করবে বাংলাদেশ জামিন পেলেন পরীমণি জেলা ছাত্রলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস ও ২১শে আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে আলোচনা ও স্বারক বজ্র তর্জনী”র মোড়ক উন্মোচন যুক্তরাষ্ট্রে অ্যাওয়ার্ড জিতেছে বাংলাদেশের ভিডিও স্টোরি বঙ্গমাতা’র ৯১তম জন্মবার্ষিকীতে টেকনাফ পৌর ছাত্রলীগের বৃক্ষরোপণ ও দোয়া মাহফিল অনুষ্টিত

টেকনাফ থানার অভিযানে আট মাসে দুই লাখ ৫০ হাজার ইয়াবা উদ্ধার, সাজাপ্রাপ্তসহ ৪২৫ জন আসামি আটক

টেকনাফ ভয়েস ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৬ জুন, ২০২১
  • ১৬ বার পড়া হয়েছে

মোহাম্মদ নোমান,টেকনাফ **

আলোচিত সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ হত্যাকাণ্ডের পর এক যোগে পুলিশ বদলির পর থেকে‌ টেকনাফ থানা পুলিশের মাদকবিরোধী বিশেষ অভিযানে আট মাসে দুই লাখ ৫০ হাজার ইয়াবা উদ্ধার করেছে।এই সময়ের মধ্যে মাদক সেবন ও ব্যবসার সঙ্গে জড়িত ৬৫ জনকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

(২৫ জুন) শুক্রবার টেকনাফ থানার ওসি হাফিজুর রহমান এ তথ্য জানান।

থানা সূত্রে জানা যায়, গত বছরের অক্টোবর ২০ খ্রি: থেকে চলমান বছরের মে মাস পর্যন্ত পুলিশের অভিযানে দুই লাখ ৫০ হাজার পিস ইয়াবা, ৫ কেজি গাঁজা, আইস ২০০ গ্রাম, ফেন্সিডিল ১০০ বোতল, বিয়ার ১৫০ ক্যান, চোলাই মদ ২৫০ লিটার জব্দ করেছে পুলিশ।

ওসি হাফিজুর রহমান বলেন, আমি টেকনাফ থানায় ওসি হিসেবে যোগদানের পর থেকে
পলাতক আসামি ধরার জন্য বিশেষ অভিযান চালিয়ে ৩৯০ জনকে আটক করা হয়। এবং পাঁচ থেকে ছয় বছরের সাজাপ্রাপ্ত ৩৫ জন আসামিকে আটক করেছে পুলিশ। আট মাসে টেকনাফ খুনের মামলায় হয়েছে ১৪ টি এবং বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর সাথে বন্দুকযুদ্ধের মামলা হয়েছে ৬ টি। থানায় এই পর্যন্ত ধর্ষণ মামলা হয়েছে ১৫ টি, অপহরণ মামলা ৫ টি, গাড়ি চুরির মামলা ৩ টি।

পুলিশ মাদক উদ্ধারে সর্বাত্মক প্রচেষ্টা গ্রহণ করে। এরই ধারাবাহিকতায় গত বছরের অক্টোবর থেকে চলমান বছরের জুন পর্যন্ত আট মাসে অভিযানে টেকনাফ থানা পুলিশ এ মাইলফলক অর্জন করে। টেকনাফব্যাপী মাদক উদ্ধারের ব্যাপক অভিযান পরিচালনার মাধ্যমে মাদক বিস্তার রোধ ও নিয়ন্ত্রণের লক্ষে থানায় আলাদা কর্ম-পরিকল্পনা করা হয়েছে।’

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 teknafvoice
Theme Dwonload From ThemesBazar.Com