1. jakariaalfaj@gmail.com : admin2020 :
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১১:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং :
অতিরিক্ত ট্রাক ভাড়া ও সিন্ডিকেটের কারণে পেঁয়াজের দাম বাড়ে টেকনাফে সাংবাদিকদের সাথে সাক্ষাৎকালে মেয়র হাজী মোঃ ইসলাম বললেন, সবার মনে জেগে উঠুক দেশপ্রেম ইউএনও পারভেজ চৌধুরীর সাথে সাক্ষাৎ করলেন টেকনাফ পৌর প্রেসক্লাব টেকনাফ মডেল থানার ওসি হাফিজুর রহমানের সাথে সাক্ষাৎ করলেন টেকনাফ পৌর প্রেসক্লাব টেকনাফ পৌর প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠিত, সভাপতি গিয়াস উদ্দিন, সাধারন সম্পাদক শাহীন, সাংগঠনিক সম্পাদক রহমত উল্লাহ টেকনাফ পৌর প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠিত, আহবায়ক ভূলু, যুগ্ন আহবায়ক শাহীন টেকনাফে অর্থনৈতিক অঞ্চল ঘুরে দেখলেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব টেকনাফ সাবরাংয়ে চাঁদার টাকা না পেয়ে এক কলেজ ছাত্রকে কুপিয়ে জখম টেকনাফে নির্বাচিত প্রার্থী এনাম মেম্বারের লোকজনের হামলায় ভাংচুর ও লুটপাট টেকনাফে প্রতিপক্ষের হামলায় নির্বাচিত মেম্বার এনামের ভাই গুরুতর আহত

টেকনাফে ৭০ হাজার ইয়াবা মামলার পলাতক আসামি রাইহান গ্রেফতার

টেকনাফ ভয়েস ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
  • ৬৩ বার পড়া হয়েছে

টেকনাফ প্রতিনিধি**

টেকনাফে উদ্ধার ৭০ হাজার পিস ইয়াবা মামলার পলাতক আসামি মো. রাইহান (২৬)কে গ্রেফতার করেছে পুলিশ। সে টেকনাফ পৌরসভার জালিয়াপাড়ার মো.শুক্কুরের ছেলে। বৃহস্পতিবার রাত ৯টার দিকে পৌরসভার জালিয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

পুলিশ বলছে, বৃহস্পতি রাতে একজন মাদক মামলার পলাতক আসামি অবস্থানের গোপন সংবাদের খবরে থানা পুলিশের এস আই আব্দুল বাতেন ও এসআই যায়েদ হোসাইনের নেতৃত্বে পুলিশের একটি দল পৌরসভার জালিয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় পালানোর চেষ্টাকালে মো. রাইহানকে আটক করা হয়।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান জানান, ‘মাদক মামলার পলাতক আসামি রাইহান নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। কিছু দিন আগে সাবরাং এলাকা থেকে ৭০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছিল। এ মামলায় পলাতক আসামি ছিল সে। মামলায় গ্রেফতার দেখিয়ে শুক্রবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

প্রসঙ্গত গত ১৮ জুলাই টেকনাফ মডেল থানা পুলিশের মাদকবিরোধী অভিযান চালিয়ে সাবরাং মেরিন ড্রাইভ জিরো পয়েন্ট ট্যুরিজম পার্ক সংলগ্ন সমুদ্রের পাড়ে তল্লাশি করে ৭০ হাজার পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়। এসময় মাদক পাচারকারিরা পালিয়ে যায়। এ উদ্ধার ইয়াবার সঙ্গে জড়িত ছিল আটক রাইহান। সে সময় পলাতক আসামি করে তার বিরোদ্ধে মামলা করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 teknafvoice
Theme Dwonload From ThemesBazar.Com