1. jakariaalfaj@gmail.com : admin2020 :
বুধবার, ১৩ অক্টোবর ২০২১, ০৬:৫৩ অপরাহ্ন
ব্রেকিং :
টেকনাফ পৌর প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠিত, আহবায়ক ভূলু, যুগ্ন আহবায়ক শাহীন টেকনাফে অর্থনৈতিক অঞ্চল ঘুরে দেখলেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব টেকনাফ সাবরাংয়ে চাঁদার টাকা না পেয়ে এক কলেজ ছাত্রকে কুপিয়ে জখম টেকনাফে নির্বাচিত প্রার্থী এনাম মেম্বারের লোকজনের হামলায় ভাংচুর ও লুটপাট টেকনাফে প্রতিপক্ষের হামলায় নির্বাচিত মেম্বার এনামের ভাই গুরুতর আহত আবারও জনগণের আস্থা অর্জন করে মেম্বার হলেন আব্দু সালাম শাহপরীর দ্বীপে নির্বাচন পরবর্তী সহিংসতায় গুরুতর আহত জসীম টেকনাফে ১০ কোটি টাকা মূল্যের মাদক ‘আইস’সহ আটক-১ টেকনাফে নির্বাচন পরবতী সহিংসতা সাবরাং বাড়ীতে গুলি বর্ষন, হামলা, ভাংচুর ও লুটপাট নৌকার প্রচারনার গাড়িতে আগুন ও ভাংচুর  

টেকনাফে ৫০ হাজার ইয়াবা উদ্ধার, মগুসহ দুই জন আটক

টেকনাফ ভয়েস ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৫ বার পড়া হয়েছে

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি**

কক্সবাজারের টেকনাফ উপজেলায় অভিযান চালিয়ে পুলিশ হামলাকারি ও শীর্ষ মাদককারবারিসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ ৫০ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।

আটকৃতরা হলেন, টেকনাফ সদর ইউনিয়নের ছোট হাবির পাড়ার সুলতান আহমেদ ওরফে সুলতান বলি ছেলে মো. হাবিব উল্লাহ ওরফে মগু একই ইউনিয়নের মৌলভী পাড়া এলাকার মৃত ছৈয়দুর রহমানের ছেলে আব্দুল গণি(৪০)।

 

শুক্রবার রাত ৯ টার দিকে এসব তথ্য নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বলেন, ‘পুলিশ হামলার অন্যতম পলাতক আসামী ও শীর্ষ মাদক কারবারি টেকনাফের ছোট হাবির পাড়ার হাবিব উল্লাহ ওরফে মগু কক্সবাজার অবস্থান করছে এমন গোপন সংবাদের খবরে শুক্রবার দুপুরের উখিয়া সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মো. শাকিল আহমদের নেতৃত্বে পুলিশের একটি দল কক্সবাজার বিলকিস মার্কেটের সামনে অভিযান পরিচালনা করে। এসময় পালানোর চেষ্টকালে হাবিব উল্লাহ ওরফে মগুকে আটক করে।’

ওসি জানান, “আটক মগু ইয়াবার চালান মজুদের বিভিন্ন তথ্য দিয়ে পাহাড়সহ বিভিন্ন এলাকায় ঘুরিয়ে সময় পার করে। সর্বশেষ সন্ধায় জিজ্ঞাসাবাদে ছোট হাবিবর পাড়া তার এলাকায় এক স্বজনের বাড়ি ইয়াবা চালান মজুদের স্বীকার করে। পরে তাকে নিয়ে পুলিশ সেখানে অভিযান পরিচালনা করে বাড়িতে তল্লাশি চালিয়ে আলমিরা থেকে ৫০ হাজার পিস ইয়াবা বড়ি পাওয়া যায়। এসময় তার সহযোগি আবদুল গণিকে আটক করে। দীর্ঘ এক মাস পর পুলিশ হামলাকারি এলাকার ত্রাস ও শীর্ষ মাদককারবারি মগুসহ তার সহযোগিকে ইয়াবাসহ আটক করতে সক্ষম হয়। মগুর বিরোদ্ধে মাদকসহ ৯টি মামলা রয়েছে। মাদক রোধে পুলিশের অভিযান চলছে। এ ঘটনায় সংশ্লিষ্ট ধারায় মাদক মামলার প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বুধবার মাদকসহ একাধিক মামলার আসামি ও শীর্ষ মাদক কারবারি টেকনাফ সদর ইউনিয়নের ছোট হাবির পাড়ারয় হাবিবুর রহমান হাবিব ওরফে মগুকে আটক করে থানায় নিয়ে আসার সময় লোহা রড, দা, কিরিচসহ ইট পাটকেল দিয়ে পুলিশকে হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নেয় তার লোকজন। সেসময় তিন পুলিশ আহত হন। এ ঘটনায় ইউপি সদস্য সৈয়দুল ইসলাম ও মগুসহ ৪৪ জনকে প্রধান আসামি করে একটি মামলা করেছিল। দীর্ঘ এক মাস পর তাকে আটক করতে সক্ষম হয়েছে পুলিশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 teknafvoice
Theme Dwonload From ThemesBazar.Com