1. jakariaalfaj@gmail.com : admin2020 :
বুধবার, ০৫ মে ২০২১, ০৭:৫৭ পূর্বাহ্ন

টেকনাফে বাইকসহ ১০ হাজার ইয়াবা উদ্ধার, তিনজনের বিরুদ্ধে মামলা

টেকনাফ ভয়েস ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ২০ বার পড়া হয়েছে
টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি**

টেকনাফে মোটরসাইকেল আরোহী পাচারকালে ১০ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করেছে পুলিশ। সোমবার ৩ মে রাত সাড়ে ৮ টার দিকে টেকনাফ পৌরভায় ষ্টেশনে নাফ ভিউ পাম্পের সামনে থেকে মাদক বহনকারী মোটরসাইকেলসহ ১০ হাজার ইয়াবা উদ্ধারের ঘটনায় তিনজনের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে এসব তথ্য নিশ্চত করে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.হাফিজুর রহমান বলেন, ‘সোমবার রাতে  মোটরসাইকেল আরোহীরা একটি  মাদক চালান পাচার করছে এমন গোপন সংবাদের খবরে টেকনাফ ট্রাফিক পুলিশ জোনের টিআই পরিদর্শক ফারুক আল মামুন ভূইয়া’র নেতৃত্বে দায়িত্বরত পুলিশ
একটি দল পৌরসভাস্থল নাফ ভিউ পাম্পের সামনে অভিযান পরিচালনা করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক পাচারকারীরা মোটরসাইকেল এবং একটি পলিথিন ফেলে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে পলিথিন মোড়ানো ১০ হাজার ইয়াবা, একটি মোটরসাইকেলসহ একট মোবাইল ফোন জব্দ করা হয়।

ওসি বলেন, ইয়াবা উদ্ধারের ঘটনায় তিনজনকে পলাতক আসামি একটি মাদক মামলা দায়ের করা হয়েছে এবং  মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

অভিযান পরিচানাকারী টিআই পরিদর্শক ফারুক আল মামুন , ‘সড়কে যানজট নিরসনের পাশাপাশি মাদক বিরোধী অভিযান চলমান থাকবে। ইয়াবা উদ্ধারের ঘটনায় কায়ছার, তৌসিফসহ তিন জনকে পলাতক আসামি করে একটি মাদক মামরা রুজু করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 teknafvoice
Theme Dwonload From ThemesBazar.Com