1. jakariaalfaj@gmail.com : admin2020 :
সোমবার, ০৭ জুন ২০২১, ০৮:৫৮ অপরাহ্ন
ব্রেকিং :

টেকনাফে পৌর ছাত্রলীগের সভাপতি মো. শাহীনের উদ্যোগে অসহায়-দুস্থদের মাঝে ইফতার বিতরণ

টেকনাফ ভয়েস ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৫ মে, ২০২১
  • ১৬ বার পড়া হয়েছে

টেকনাফ প্রতিনিধি **

করোনা রোধে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছে দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। ছাত্রলীগের কেন্দ্রীয় পর্যায় থেকে ইউনিয়নের ওয়ার্ড পর্যায় পর্যন্ত প্রতিটি নেতাকর্মী অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। তারই অংশ হিসেবে বুধবার (৫ মে) বিকাল ৫টায় সীমান্ত শহর টেকনাফ পৌর ছাত্রলীগের উদ্যোগে পবিত্র মাহে রমজানের ২২তম দিনে অসহায়-দুস্থ মানুষের মাঝে ৩’শ প্যাকেট ইফতার ও মাস্ক বিতরণ করা হয়েছে।

পৌর ছাত্রলীগের সভাপতি মো. শাহীনের নেতৃত্বে পৌর শহরের বিভিন্ন জণসমাগমপূর্ণ এলাকা, হাসপাতাল ও এতিমখানায় অসহায় মানুষের মাঝে ইফতার ও মাস্ক বিতরণ করেন ছাত্রলীগেরকর্মীরা।

এসময় ছাত্র নেতা মো. শাহীন বলেন- সা¤প্রতিক সমযে তৃতীয় ধাপে হটাৎ করোনা ভাইরাস বৃদ্ধি পেয়েছে। যে কারণে করোনা ভাইরাস মোকাবেলায় সরকারী নির্দেশনায় লকডাউনের ফলে খেটে খাওয়া দিন মজুর অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। কর্মহীন ও খেটে খাওয়া মানুষের কিছুটা কষ্ট লাঘবে ‘ভালোবাসার আহার’ নিয়ে আমরা পৌর ছাত্রলীগ তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আগামীতেও জেলা ছাত্রলীগের দিকনির্দেশনায় সাধ্য মতো এলাকার অসহায়-দুস্থ মানুষের পাশে থাকার চেষ্টা অব্যাহত থাকবে।

ইফতার ও মাস্ক বিতরনে উপস্থিত ছিলেন- টেকনাফ উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হেসেন বিজয়, পৌর ছাত্রলীগ নেতা ওবায়দুর রহমান, রুবেল উদ্দিন, শাহাবউদ্দিন, শফিক, ফরহাদ, মোহাম্মদ ফারুক, নুরুল আবছার, আব্দুল্লাহ আল নোমান, নকীবুল ইসলাম, রিকাশ আহমদ, ১নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাহিল আহমেদ, নুর কামাল, মোহাইমিনুল আলম মোহসীন, ফারুক-উর রহমান, জয়নাল আবেদিন, মো. সায়েম, রায়হান আনিস, আকতার ফারুক প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 teknafvoice
Theme Dwonload From ThemesBazar.Com