1. jakariaalfaj@gmail.com : admin2020 :
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১২:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং :
বাংলাদেশ মানবাধিকার কমিশন টেকনাফ উপজেলা শাখার ইফতার সামগ্রী বিতরণ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদান পেলেন যারা এবারও সীমিত পরিসরে হজের পরিকল্পনা সৌদি আরবের টেকনাফে পৌর ছাত্রলীগের সভাপতি মো. শাহীনের উদ্যোগে অসহায়-দুস্থদের মাঝে ইফতার বিতরণ টেকনাফ পৌর এলাকার ৩ হাজার ৪শ’ ৮১ পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ কারামুক্ত হয়ে টেকনাফের হাসিনার প্রশ্ন ‘আমার ১৬ মাস ফিরিয়ে দেবে কে?’ ১৪ দিনই কোয়ারেন্টিনে থাকতে হবে সাকিব-মোস্তাফিজকে সরকারি কোম্পানিগুলোকে নিজস্ব আয়-ব্যয়ে চলতে হবে: প্রধানমন্ত্রী টেকনাফে বাইকসহ ১০ হাজার ইয়াবা উদ্ধার, তিনজনের বিরুদ্ধে মামলা সিসিইউতে খালেদা জিয়া

উখিয়ায় স্ত্রী-শ্যালিকাকে হত্যার পর যুবকের ‌’আত্মহত্যা’

টেকনাফ ভয়েস ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ১৯ বার পড়া হয়েছে

কক্সবাজারের উখিয়া কুতুপালংয়ে রোহিঙ্গা শরণার্থী শিবিরে স্ত্রী ও শ্যালিকাকে দা দিয়ে কুপিয়ে হত্যার পর নুর ইসলাম নামে এক রোহিঙ্গা যুবক আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার বিকেলে উখিয়া কুতুপালংয়ে রোহিঙ্গা শিবিরের টু-ইস্ট জি ব্লকে এ হত্যাকান্ডের ঘটনায় তিন জনের মরদেহ উদ্ধার করেছে এপিবিএনের পুলিশ সদস্যরা।

নিহতরা হলেন- উখিয়া কুতুপালংয়ে রোহিঙ্গা শিবিরের টু-ইস্ট জি ব্লকের বাসিন্দা আলী হোসেনের ছেল নুর ইসলাম তার স্ত্রী মরিয়াম খাতুন ও শ্যালিকা হালিমা খাতুন।

এপিবিএন বলছে, প্রাথমিকভাবে ধরাণা করা হচ্ছে পরিবারিক কলহের জের ধরে প্রথমে নুর ইসলাম তার স্ত্রীকে কুপিয়ে হত্যা করে। এসময় বোনকে রক্ষা করতে এগিয়ে আসলে শ্যালিকাকে কুপিয়ে হত্যার করা হয়। এতে আশপাশের লোকজন এগিয়ে আসলে আত্মহত্যা করে নুর ইসলাম। তবে তার শরীরের বিভিন্নস্থানে আঘাত দেখা গেছে। তিনি একজন মাদকসেবী ছিলেন বলে নিশ্চত হওয়া গেছে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমদ সঞ্জুর মোর্শেদ জানান, তিনি ঘটনাস্থলে রয়েছেন। হত্যাকাণ্ডের কারণ বের করতে পুলিশ কাজ করছে

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 teknafvoice
Theme Dwonload From ThemesBazar.Com