1. jakariaalfaj@gmail.com : admin2020 :
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৬:০০ পূর্বাহ্ন

ভোট জালিয়াতির অভিযোগ তুললেন ট্রাম্প

টেকনাফ ভয়েস ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ২৫ বার পড়া হয়েছে

ট্রাম্প বলেন, ‘লক্ষ লক্ষ মানুষ আমাদের ভোট দিয়েছে। খারাপ শ্রেণির একদল মানুষ এই বিরাট জনগোষ্ঠীকে বঞ্চিত করতে চাইছে’

চলমান নির্বাচনে ভোট চুরির অভিযোগ তুলেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। বুধবার (৪ নভেম্বর) সকালে হোয়াইট হাউসে তিনি এই দাবি করেন বলে বার্তা সংস্থা এএফপি’র একটি খবরে বলা হয়।

হোয়াইট হাউজের ইস্ট রুমে ডোনাল্ড ট্রাম্প বলেন, “লক্ষ লক্ষ মানুষ আমাদের ভোট দিয়েছে। অত্যন্ত খারাপ শ্রেণির একদল মানুষ এই বিরাট জনগোষ্ঠীকে বঞ্চিত করতে চাইছে।”

তবে, ট্রাম্পের এমন দাবির কোনো ভিত্তি নেই। তার এমন মন্তব্য গণতন্ত্রের ওপর সরাসরি আঘাত বলে মনে করছেন সংশ্লিষ্টরা। ট্রাম্প আরো দাবি করেন যে সব রাজ্যে প্রাথমিক গণনায় ট্রাম্প এগিয়ে রয়েছেন সেগুলোতে তাকে বিজয়ী ঘোষণা করতে। কিন্তু, এসব রাজ্যের বিপুল সংখ্যক ভোট গণনা এখনও বাকি রয়েছে। এর আগে তিনি নিজেকে বিজয়ী ঘোষণা করার প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান মার্কিন প্রেসিডেন্ট। তিনি বলেন, “আমরা বিশাল আয়োজনে বিজয় উদযাপনের প্রস্তুতি নিচ্ছিলাম। আমরা সব জায়গায় জিতছি। হঠাৎ করেই সব বন্ধ করতে হলো।”

“এটা মার্কিন জনগণের সাথে প্রতারণার সামিল। আমাদের দেশের জন্য এটি অত্যন্ত লজ্জাজনক। সত্যি কথা বলতে এই নির্বাচন আমরা জিতেছি,” যোগ করেন তিনি।

তবে ডোনাল্ড ট্রাম্প আগেভাগে এমন দাবি করে ফেললেও এখনও বিপুল সংখ্যক ভোট গণনা বাকি রয়েছে। এই সব ভোট পাল্টে দিতে পারে সব সমীকরণ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 teknafvoice
Theme Dwonload From ThemesBazar.Com