1. jakariaalfaj@gmail.com : admin2020 :
সোমবার, ২২ ফেব্রুয়ারী ২০২১, ০৫:১৪ পূর্বাহ্ন

টেকনাফ প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত

টেকনাফ ভয়েস ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ১৮ বার পড়া হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি **

খোলা আকাশের নিচে টেকনাফ প্রেসক্লাবের এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় প্রেসক্লাবের অসমাপ্ত কাজ সমাপ্তসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়েছে। ১৫ জানুয়ারী (শুক্রবার) বিকেলে সংস্কারকৃত টেকনাফ প্রেসক্লাব হলরুমে প্রেসক্লাবের আহবায়ক ও প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ¦ মুহাম্মদ ছৈয়দ হোছাইনের সভাপতিত্বে এবং সাংবাদিক জাবেদ ইকবাল চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন যুগ্নআহবায়ক আশেক উল্লাহ ফারুকী,প্রেসক্লাবের সদস্য আবুল কালাম আজাদ, আব্দুল্লাহ মনির, নুরুল হক ও কাইছার পারভেজ চৌধুরী প্রমুখ। এছাড়া উপস্থিত ছিলেন হুমায়ূন রশিদ, আব্দুর রহমান। এসময়  সাংবাদিক গিয়াস উদ্দিন ভুলু, জাহাঙ্গীর আলম, জিয়াবুল হক, মো. জুবাইর, সাদ্দাম হোসেন, আরফাত সানী,  রহমত উল্লাহ, নাছির উদ্দিন রাজ, শেখ মো. রাসেল, ফরিদুল আলমসহ  কর্মরত সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেছেন,সংবাদপত্রকে বলা হয় রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। সাংবাদিকতা পেশায় নিয়োজিত সংবাদকর্মীরা সেই স্তম্ভেরই অংশ বটে। প্রেসক্লাব জনতার আস্থা, জনতার অহংকার। তাই এভাবে খোলা আকাশে পড়ে থাকতে পারে না প্রেসক্লাব। প্রয়োজনে ভবন সংস্কার কাজ নিজেদের উদ্যোগে শেষ করতে হবে এবং সবাইকে প্রেসক্লাবের পতাকাতলে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানানো হয়।

তাঁরা আরো জানান, টেকনাফের সাংবাদিকেরা মূলধারায় ফিরে এসে সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরার পাশাপাশি এই সীমান্ত শহরের সরকারি-বেসরকারিসহ বিভিন্ন দফতরের দূর্নীতি, অনিয়ম তুলে ধরে মানুষের অধিকার আদায়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 teknafvoice
Theme Dwonload From ThemesBazar.Com