1. jakariaalfaj@gmail.com : admin2020 :
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৬:১১ পূর্বাহ্ন

টেনাফে আইওএম এর অর্থায়নে হ্নীলা ও হোয়াইক্যংয়ে ৯’শ হতদরিদ্র পরিবারের জীবিকায়নে কাজ করছে ইউনাইটেড পারপাস

টেকনাফ ভয়েস ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ২৬ বার পড়া হয়েছে

টেকনাফ প্রতিনিধি **
আইওএম এর অর্থায়নে, সেফ প্লাস প্রকল্পের অধীনে টেনাফের হ্নীলা ও হোয়াইক্যং ইউনিয়নের ৯১৬টি হতদরিদ্র পরিবারের জীাবিকায়ন এর জন্য কাজ করে যাচ্ছে ইউনাইটেড পারপাস। আন্তর্জাতিক অভিবাসন সংস্থা আইওএম এর সহযোগিতায় সেফ প্লাস প্রকল্পের অধীনে ইউনাইটেড পারপাস এসব স্থানীয়দের কর্ম সংস্থানের সুযোগ করে দেন।

৩০ নভেম্বর (সোমবার) দুপুরের সময় টেকনাফের হ্নীলা ইউনিয়ন পরিষদে স্থানীয় জনপ্রতিনিধি, গণমাধ্যম কর্মীদের নিয়ে একটি সমন্বয় সভায় এসব তথ্য জানিয়েছেন ইউনাইটেড পারপাস সহকারী প্রজেক্ট ম্যানেজার দেলোয়ার হোসেন।

উক্ত সভায় বক্তব্যে রাখেন, হ্নীলা ইউনিয়নের চেয়ারম্যান রাশেদ মাহামুদ আলী, হোয়াইক্যং ইউনিয়নের চেয়ারম্যান নুর আহমদ আনোয়ারী, কমিউনিটি এনগেজম্যান্ট এন্ড সোশ্যাল কোহেশনের প্রজেক্ট অফিসার শরিফ হোসেন সবুজ।এসময় উপস্থিত ছিলেন, হ্নীলা ও হোয়াইক্যং ইউনিয়নের জনপ্রতিনিধিসহ প্রকল্পের উপকারভোগীরা। সভা শুরুর আগে ইউনাইটেড পারপাস গণমাধ্যম কর্মীদের নিয়ে হ্নীলা ইউনিয়নে তাদের কার্যক্রম সরেজমিনে পরিদর্শন করে এবং প্রকল্পের চলমান কার্যক্রম পর্যবেক্ষণ করেন। এসময় একাধিক উপকারভোগীরা ছাগল পালন, সবজি উৎপাদন, ফুড প্রসেসিং, কার্পেন্টার, সেলাই প্রশিক্ষণ,সিএনজি অটোরিকশা রিপিয়ারিং, হস্তশিল্প, মোবাইল সার্ভিসিং করে কিভাবে কর্মজীবি হয়ে উঠার গল্প বিস্তারিত তোলে ধরেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 teknafvoice
Theme Dwonload From ThemesBazar.Com