1. jakariaalfaj@gmail.com : admin2020 :
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৬:৫৩ পূর্বাহ্ন

টেকনাফে জমি বিরোধকে কেন্দ্র করে বিএনপি নেতার হামলায় যুবলীগ নেতা আহত

টেকনাফ ভয়েস ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ২৭ বার পড়া হয়েছে

টেকনাফ প্রতিনিধি **

টেকনাফে জমির বিরোধকে কেন্দ্র করে বিএনপি নেতার হামলায় যুবলীগ নেতা আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। হামলার শিকার যুবলীগ নেতা হলেন, টেকনাফ সদরের উত্তর লম্বরী এলাকার মৃত খুইল্যা মিয়ার ছেলে মোঃ দেলোয়ার। এ ঘটনায় রাজনৈতিক মহলে চরম ক্ষোভ বিরাজ করছে। এই ঘটনাটি গত রবিবার দুপুরে টেকনাফ উপজেলা ভূমি অফিসের সামনে সড়কের উপর ঘটেছে। এই ব্যাপারে আহত যুবলীগ নেতা হামলাকারী বিএনপি নেতা মোক্তার আহম্মদ প্রকাশ শীল মোক্তারকে প্রধান আসামী করে তিন জনের বিরুদ্ধে টেকনাফ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানাযায়, ওই সময় আহত দেলোয়ার জমির বিষয়ে প্রয়োজনীয় কাগজ পত্র নিয়ে ভুমি অফিসের সামনে গেলে পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিত ভাবে অর্তকিত হামলা চালিয়ে তাকে জখম করা হয়। এমনকি হত্যার জন্যও চেষ্টা চালায়। এসময় মোবাইল, নগদ টাকা ছিনিয়ে নিলে তার শোর চিৎকারে পাশ্বের লোকজন এগিয়ে আসতে দেখে হামলাকারীরা এঘটনায় মামলা করলে খুন করার ভয় দেখিয়ে চলে যায়। এদিকে আহত দেলোয়ারকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

আহত যুবলীগ নেতা মোঃ দেলোয়ার জানায়, টেকনাফ উপজেলা বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক মোক্তার আহম্মদ প্রকাশ শীল মোক্তার আমার ক্রয়কৃত জমি নিয়ে বিরোধ সৃষ্টি করে আসছিল। এই জমির বিষয়ে আমি উপজেলা ভূমি অফিসের সামনে গেলে আমাকে অর্তকিত হামলা করে মোবাইল ও নগদ টাকা চিনিয়ে নেয়। পরে ঘটনার বিষয়ে থানায় অভিযোগ দায়ের করেছি।

তিনি আরো বলেন, এই ঘটনাকে ভিন্ন খাতে প্রভাবিত করতে বিএনপি নেতা ও তার ছেলে উপজেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক মোঃ রুবেল গত শনিবার কয়েকটি অনলাইন পোর্টালে আমাকে মাদক কারবারী, ভ’মি দস্যু ও সন্ত্রাসী বাহিনীর প্রধান উল্লেখ পূর্বক হত্যার হুমকির কথা বলে বিভ্রান্তি মূলক একটি মিথ্যা সংবাদ প্রকাশ করেছেন। এমনকি তার ছেলে রুবেল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক আইডি থেকে মাদক কারবারী ও সন্ত্রাসী সাজিয়ে আইন শৃংখলা বাহিনী ও সমাজের কাছে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছেন। আমি মাদকের সাথে কোন দিন জড়িত ছিলাম না, ভুমিদস্যু এবং সন্ত্রাসীও নয়। তাছাড়া আমার কোন বাহিনী নেই। আমি একজন বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক। আমার পিতার দেওয়া সহায় সম্বল নিয়ে জীবন যাপন করছি। আমি বর্তমানে টেকনাফ সদর যুবলীগের প্রচার সম্পাদক এবং সাবেক উপজেলা ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেছি। আমার বিরুদ্ধে যদি ভবিষ্যতে এই ধরনের মিথ্যা সংবাদ ও আইডি ব্যবহার করে বিভ্রান্তি মূলক কোন তথ্য প্রকাশ করা হলে তথ্য প্রযুক্তি আইনে মামলা করতে বাধ্য হব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 teknafvoice
Theme Dwonload From ThemesBazar.Com