1. jakariaalfaj@gmail.com : admin2020 :
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৬:৩৫ অপরাহ্ন

উখিয়া থেকে উদ্ধার তিন রোহিঙ্গা মাঝি

টেকনাফ ভয়েস ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৭ বার পড়া হয়েছে

টেকনাফ প্রতিনিধি **

নিখোঁজ পাচঁ রোহিঙ্গা নেতাদের মধ্যে তিন জনকে কক্সবাজারের উখিয়া থেকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে সেনাবাহিনীর সহতায় উখিয়ার হাকিম পাড়া থেকে তাদের উদ্ধার করে এপিবিএন-এর পুলিশ সদস্যরা। তবে এখনো দুজন নিখোঁজ রয়েছেন।

উদ্ধার মাঝিরা হলেন, টেকনাফের হোয়াইক্যং উনচিপ্রাং ক্যাম্পের এ-বøকের মাঝি মো. ইউসুফ (৪০) বি-বøকের মাঝি আবু মুসা (৩৯), ডি-বøকের মো. সাব্বির আহমদ (৪৩)। এখনো একই ক্যাম্পের সি-বøকের আমান উল্লাহ (৪৫) ও একই ক্যাম্পের বি-টু’র হেড মাঝি মো. রফিক ( ৪২) নিখোঁজ রয়েছে।

রাত ৭ টার দিকে বিষয়টি নিশ্চিত করে রোহিঙ্গা শিবিরে নিরাপত্তার দায়িত্বে থাকা ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক (পুলিশ সুপার) মো. তারিকুল ইসলাম জানায়, ‘বিকেলে উখিয়ার ১৪ নাম্বার ক্যাম্প হাকিম পাড়ায় বøক-এ-৪ থেকে তিনজন রোহিঙ্গা নেতাকে উদ্ধার করা হয়েছে। বাকি দুজনকে উদ্ধারের চেষ্টা চলছে। এর আগে গতকার সকালে টেকনাফের ২২ নাম্বার ক্যাম্প থেকে অঙ্গাত সন্ত্রাসীর হাতে ৫ জন মাঝি অপহরন হন।’

এর আগে গতকাল বুধবার দুপুরে ২১ নম্বার চাকমারকূলে ক্যাম্পে (পুথিবনিয়া) মিটিংয়ে যাওয়ার কথা বলে ঘর থেকে বের হয়েছিলেন তারা। তবে আইনশৃঙ্খলাবাহিনীর ধারনা তাঁরা অপহরণ নই, হয়তো নিখোঁজ হতে পারে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 teknafvoice
Theme Dwonload From ThemesBazar.Com